Headlines
Loading...
Golden Software Strater v5.7.1094 সফটওয়্যারটি বিনামূল্যে ডাউনলোড করুন

Golden Software Strater v5.7.1094 সফটওয়্যারটি বিনামূল্যে ডাউনলোড করুন

Golden Software Strater হল একটি উপকরণ যা সহজেই বিভিন্ন ধরনের তথ্যের জন্য বিভিন্ন ধরণের ছক তৈরি করতে ব্যবহার করা যায়। এই সফটওয়্যারটি ব্যবহার করে ব্যবহারকারীরা তাদের ডেটা থেকে সম্পূর্ণ কাস্টমাইজড চার্ট তৈরি করতে পারেন।

এই প্রোগ্রামটি বাস্তব বিশ্বে ব্যবহৃত হয় এবং উপযুক্ত ক্ষেত্রে উপাদানগুলি প্রদর্শন করে। এটি সহজ ইউজার ইন্টারফেস দিয়ে একটি প্রফেশনাল ছক তৈরি করতে সাহায্য করে। এটি বিভিন্ন ধরণের তথ্য সম্প্রসারণ সমর্থন করে যা ব্যবহারকারীদের ডেটা থেকে সম্পূর্ণ কাস্টমাইজড চার্ট তৈরি করতে সাহায্য করে।

এই সফটওয়্যারটি বিভিন্ন ধরণের তথ্য প্রদর্শনের জন্য ব্যবহার করা যায়, যেমন পাই চার্ট, লাইন চার্ট, বার চার্ট, কম্বো চার্ট এবং ব্যাবহারকারীর পছন্দমত অন্যান্য ছক তৈরি করতে পারেন।

Golden Software Strater v5.7.1094 সফটওয়্যারটি বিনামূল্যে ডাউনলোড করুন

এই সফটওয়্যার একটি সহজ ইউজার ইন্টারফেস দিয়ে একটি প্রফেশনাল ছক তৈরি করতে সাহায্য করে। এটি ব্যবহারকারীদের ডেটা থেকে সম্পূর্ণ কাস্টমাইজড চার্ট তৈরি করতে সাহায্য করে। এটি বিভিন্ন ধরণের তথ্য প্রদর্শনের জন্য ব্যবহার করা যায়, যেমন জমির মানচিত্র, ভেক্টর ছক, কম্প্লেক্স ছক এবং অন্যান্য।

এই সফটওয়্যারটি বিভিন্ন ধরণের উপকরণ সমর্থন করে এবং এটি ব্যবহারকারীদের বিভিন্ন ধরণের তথ্য সম্প্রসারণে সাহায্য করে। এটি একটি মডুলার সফটওয়্যার এবং ব্যবহারকারী যেকোন সমস্যার সমাধানের জন্য উপকরণ সমূহ যুক্ত করতে পারেন।

সারমর্মভাবে বলা যায় যে Golden Software Strater একটি উন্নয়নশীল এবং ব্যবহারকারীর জন্য সহজবোধ্য সফটওয়্যার। এটি ব্যবহারকারীদের ডেটা থেকে সম্পূর্ণ কাস্টমাইজড ছক তৈরি করতে সাহায্য করে এবং তথ্য প্রদর্শনের একটি সহজ ও দ্রুত পদ্ধতি সরবরাহ করে।

এই সফটওয়্যারটির এর বৈশিষ্ট্য:

Golden Software Strater একটি উন্নয়নশীল সফটওয়্যার যা বিভিন্ন বৈশিষ্ট্য সম্পন্ন। কিছু বৈশিষ্ট্য হলোঃ

বিভিন্ন ছক তৈরি করতে পারেন: Strater ব্যবহারকারীদের সম্পূর্ণ কাস্টমাইজড চার্ট তৈরি করতে দেয়। এটি বিভিন্ন ধরণের তথ্য প্রদর্শনের জন্য ব্যবহার করা যায়, যেমন পাই চার্ট, লাইন চার্ট, বার চার্ট, কম্বো চার্ট এবং অন্যান্য।

সহজ ব্যবহারকারী ইন্টারফেস: Strater ব্যবহারকারীদের একটি সহজ ব্যবহারকারী ইন্টারফেস দেয়। এটি ব্যবহারকারীদের সম্পূর্ণ কাস্টমাইজড ছক তৈরি করতে সাহায্য করে এবং তথ্য প্রদর্শনের একটি সহজ ও দ্রুত পদ্ধতি সরবরাহ করে।

বিভিন্ন ধরণের তথ্য প্রদর্শন সমর্থন: Strater বিভিন্ন ধরণের তথ্য প্রদর্শনের জন্য ব্যবহার করা যায়, যেমন জমির মানচিত্র, ভেক্টর ছক, কম্প্লেক্স ছক এবং অন্যান্য।

বিভিন্ন উপকরণ সমর্থন: Strater বিভিন্ন ধরণের উপকরণ সমর্থন করে এবং এটি ব্যবহারকারীদের বিভিন্ন ধরণের তথ্য সম্প্রসারণে সাহায্য করে। এটি একটি মডুলার সফটওয়্যার এবং ব্যবহারকারী যেকোন সমস্যার সমাধানের জন্য উপকরণ সমূহ যুক্ত করতে পারেন।

উন্নয়নশীল ফাংশনালিটি: Strater অনেক উন্নয়নশীল ফাংশনালিটি সম্পন্ন যেমন স্ক্রিনশট, টেমপ্লেট, এক্সপোর্ট, ইমপোর্ট, সম্পাদনা এবং অন্যান্য।

সারমর্মভাবে বলা যায় যে Golden Software Strater একটি সম্পূর্ণ ফিচার প্যাক সম্পন্ন এবং ব্যবহারকারীর জন্য সহজবোধ্য একটি সফটওয়্যার।

সিস্টেমের জন্য আবশ্যক:

Golden Software Strater একটি উন্নয়নশীল সফটওয়্যার যা ব্যবহারকারীদের বিভিন্ন ছক তৈরি করতে সাহায্য করে। এটি বিভিন্ন সিস্টেমে চলতে পারে, যা নিম্নলিখিত হতে পারে:
  • ওএস: Windows 7, 8, 8.1 এবং 10 সম্পর্কে সম্পূর্ণভাবে সমর্থিত।

  • প্রসেসর: কমপক্ষে Intel Dual Core এবং 4 জিবি র‍্যাম সহ প্রসেসর সমর্থিত। তবে আপনার সিস্টেমের স্পেসিফিকেশন উপর নির্ভর করে এটি পর্যালোচনা করা উচিত।

  • ডিস্ক স্পেস: স্ট্রেটার একটি প্রযুক্তিগত সফটওয়্যার এবং এর নিকটবর্তী সিস্টেমের স্পেসিফিকেশন উপর নির্ভর করে ডিস্ক স্পেস ব্যবহার করে। তবে কমপক্ষে 500 মেগাবাইট ডিস্ক স্পেস সম্পূর্ণভাবে প্রয়োজন।

  • গ্রাফিক্স কার্ড: Strater একটি গ্রাফিক্স কার্ড সমর্থিত সফটওয়্যার এবং এর নিকটবর্তী সিস্টেমের গ্রাফিক্স কার্ড উপর নির্ভর করে ব্যবহার করা যেতে পারে।
সামগ্রীকভাবে বলা যায় যে, আপনি যদি এই সফটওয়্যারটি ব্যবহার করতে চান তবে আপনার সিস্টেমটি উচ্চতর স্পেসিফিকেশনের সাথে সম্পর্কিত হতে হবে।

আমি এই সফটওয়্যারটি কিভাবে ব্যবহার করতে পারি?

Golden Software Strater ব্যবহার করা খুব সহজ এবং এটি ব্যবহারকারীদের সহজেই ব্যবহার করতে পারে। নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করে আপনি Strater ব্যবহার করতে পারবেন:
  • Strater সফটওয়্যারটি আপনার সিস্টেমে ইনস্টল করুন।
  • প্রথম প্রকল্প তৈরি করুন
  • Strater শুরু করার পর প্রথম করণীয় হলো একটি নতুন প্রকল্প তৈরি করা। একটি নতুন প্রকল্প তৈরি করতে "File" মেনুতে যান এবং "New Project" ক্লিক করুন।
  • তথ্য লোড করুন
  • এখন আপনি প্রকল্পে তথ্য লোড করতে পারেন। তথ্য লোড করতে আপনি "File" মেনু থেকে "Import" বা "Open" বাটন এবং পছন্দমত ফাইল সিলেক্ট করুন।
  • ছক তৈরি করুন
  • আপনি এখন ছক তৈরি করতে পারেন। ছক তৈরি করতে আপনি বাম দিকের প্যানেল থেকে পছন্দমত ছক সিলেক্ট করুন। তারপর আপনি ছকটি পরিষ্কার করতে পারেন এবং প্রয়োজনীয় সেটিংস সেট করতে পারেন।
  • ছক প্রদর্শন করুন
  • আপনি এবার ছক প্রদর্শন করতে পারেন। প্রদর্শন করতে আপনি বাম দিকের প্যানেল থেকে পছন্দমত ছক সিলেক্ট করুন এবং "View" মেনু থেকে "Plot" বা "Map" বাটন ক্লিক করুন।
এইভাবে আপনি Strater ব্যবহার করতে পারেন। তবে, সফটওয়্যারটির বিস্তারিত ব্যবহার জানতে আপনি সফটওয়্যারের ডকুমেন্টেশন দেখতে পারেন।

বিষয় তথ্য
নাম Golden Software Strater v5.7.1094
প্রকার ভূমি তথ্য বিশ্লেষণ সফটওয়্যার
সমর্থিত প্ল্যাটফর্ম Windows
ভাষা ইংরেজি
সমর্থিত ফাইল ফরম্যাট CSV, DAT, ASCII, Excel, Access, SQL Server, Oracle, PostgreSQL, SQLite, MySQL, DHI MIKE, MODFLOW, GMS, AutoCAD DXF/DWG, Esri Shapefile, MapInfo TAB/MIF, Golden Software BLN, and XYZ
মূল্য পেইড
উন্নয়ন শুরু ২০১৯
বর্তমান সংস্করণ সংস্করণ ৫.৭.১০৯৪
সাইজ ৫১.৪ এমবি
ওয়েবসাইট https://www.goldensoftware.com/products/strater

Zip Password: